শনিবার, জুলাই ৬, ২০২৪

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

যা যা মিস করেছেন

মশিউর রহমান, ( জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঢেউটিন,নগদ টাকার চেক, শুকনো খাবার, চাল ও বিভিন্ন কৃষি উপকরণ হিসাবে সার বিজ বিতরন করা হয়েছে।
( ৩ জুলাই) বুধবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও দুর্যোগ ব্যাবস্থাপনা, কৃষি এবং সমাজসেবা বিভাগের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য মোঃ আব্দুর রশিদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপ সিংহ রায়, সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, ফরেস্ট অফিসার ( অতিরিক্ত) সরোয়ার জাহান, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান, পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানসহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

এ সময় প্রকল্প বাস্তবায়ন ও দুর্যোগ ব্যাবস্থাপনা অফিসের মাধ্যমে ১৮ জনকে দুই বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার টাকার চেক, ১৭৫ জনকে শুকনো খাবার, ১৭৫ জনকে ১০ কেজি করে চাল।

সমাজ সেবার মাধ্যমে ১০ জন ভিক্ষুকের মাঝে ২ টি করে ছাগল, ১০ জন পঙ্গু প্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার এবং উপজেলার কৃষি অফিসের মাধ্যমে
১ হাজার ৪ শত জন কৃষককে ৫ কেজি করে আমন ধানের বিজ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার।
উপজেলা বন বিভাগের মাধ্যমে ৫ হাজার বিভিন্বিন জাতের ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security