বুধবার, জুন ২৬, ২০২৪

ডিবির জালে ইয়াবাসহ গ্রেপ্তার-২

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ২৫০ পিস ইয়াবাসহ জাকির আলী চৌধুরী (৩৩) এবং আবু তালহা (২৮) নামে দুইজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ই জুন) রাতে সদর উপজেলার পাহাড় বর্ষিজোড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- ১। মো. জাকির আলী চৌধুরী ওরফে মেন্টাল জাকির (৩৩), পিতা- মৃত ফরিদ আলী চৌধুরী, সাং-পাহাড় বর্ষিজোড়া, থানা ও জেলা-মৌলভীবাজার। ২। আবু তালহা (২৮), পিতা- তরাজ মিয়া, সাং-ঘড়ুয়া, জেলা-মৌলভীবাজার।

ডিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ওই বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন এসআই ইফতেখার ইসলাম।

এসময় জাকির আলীর বাড়ি থেকে তাকেসহ সাথের জনকে (আবু তালহা) তল্লাশি করে তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা বলে জানিয়েছে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, আটককৃত দুইজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এদের মধ্যে জাকির আলী চৌধুরী এর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি এবং তালহার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। গতকালের ঘটনায় তাদের দু’জনের বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security