শনিবার, জুন ২২, ২০২৪

মধ্যনগরে নির্বাচিত চেয়ারম্যান ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূইয়া ও একই গ্রামের প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদুর রহমানের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ সংঘটিত হয়েছে।

শুক্রবার ৭ জুন বিকেলের দিকে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতীয়াপাড়া গ্রামের নতুনবাজার সংলগ্ন এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ বিকেলের দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের নতুন বাজারে দুই গ্রুপের কর্মী সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষের লোক সংঘর্ষে লিপ্ত হয়।

এসময় সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান ও তার ছেলে ঝিনুক ও আব্দুর রাজ্জাক ভূইয়ার নাতি আব্দুল বাছিদ ও উজ্জল মিয়া সহ দুই পক্ষের বেশকিছু লোকজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরান হোসেন সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে বলেন,দুই গ্রুপের কর্মী সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ সংঘটিত হয়েছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security