শুক্রবার, জুন ১৪, ২০২৪

বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অন্ধ প্রতিবন্ধী দোকানীকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাং

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান।

জামালপুরের বকশীগঞ্জ পৌর এলাকায় গোয়ালগাঁও পূর্বপাড়ায় অসহায় অন্ধ প্রতিবন্ধী মুদি দোকানদার সোনাহার আলী ওরফে গেওয়া কানা(৪৮) কে সিগারেট বাকি না দেওয়ায় লাঠি দ্বারা পিটিয়ে গুরুতর যখম করা হয় বলে অভিযোগ করেন তার স্বজনেরা। আহত সোনাহার আলী ওরফে গেওয়া কানা (৪৮) ওই এলাকার একজন ছোট মুদি দোকানী।

গত সোমবার (৩ জুন) দুপুর ৩ টার সময় বকশীগঞ্জ পৌর শহরের গোয়ালগাঁও পূর্বপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে। উক্ত ঘটনার সাথে জড়িত মূল হোতা একই এলাকার আরিফের ছেলে ইয়াসিন(১৮) এবং সে স্থানীয় কিশোর গ্যাং এর সদস্য বলে জানা যায়। আহতর ভাই রকিবুল ইসলাম আমাদের জানান, আমার ভাই ছোট মুদি দোকানদার তার কাছে আরিফের ছেলে ইয়াসিন বাকিতে সিগারেট ক্রয় করতে আসে সে সময় আমার ভাই তাকে বাকিতে সিগারেট না দেওয়ার অপারগতা প্রকাশ করলে ইয়াসিন একটি মোবাইল বন্ধক রাখে এবং ৫০ টাকার সিগারেট নিয়ে যায় পরে ৫০ টাকা দিয়ে মোবাইলটা নিয়ে যাবে বলে আমার ভাইকে জানায়। কিছুক্ষণ পরেই আবার এই ইয়াসিন এসে আমার ভাইয়ের কাছে আরেকটি নষ্ট মোবাইল দিয়ে ওই মোবাইলটা ফেরত চায় তখন আমার ভাই এই শর্তে রাজি না হয়ে বলে আমার সিগারেটের টাকা ফেরত দাও আমি তোমার মোবাইল ফেরত দিবো। এতে ক্ষিপ্ত হয়ে ইয়াসিন এবং তার সাথে থাকা সাঙ্গপাঙ্গরা একতাবদ্ধ হয়ে লাঠিশোঠা দিয়ে অন্ধ প্রতিবন্ধী আমার ভাইকে বেদম প্রহার করে। আমি খবর পাওয়া মাত্রই এলাকার লোকজনের সহায়তায় আমার ভাইকে উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে দিই এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কে ঘটনাটি অবগত করি তারা বিচারের আশ্বাস দিয়ে এখন তালবাহানা করছে। আমি প্রশাসন ও এলাকার জনগণের কাছে এর সুষ্ঠু বিচার চাই। এলাকাবাসীর সূত্রে জানাগেছে,এই এলাকা সহ আশেপাশে এলাকায় ১৫ থেকে ২০ জন কিশোর গ্যাং এর সদস্য সক্রিয় রয়েছে। তারা এখানে প্রতিনিয়ত মাদক সেবন ও তাফালিং করে। তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না। তারা বিভিন্ন দোকানে বাকিতে চা সিগারেট খেয়ে টাকা পয়সা দেয় না। এ ব্যাপারে ভুক্তভোগীর কাছে থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাওয়া হলে বলেন, তার নিজ ভাই ইসহাক সরকার বাদী হয়ে দুজনকে আসামী করে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ