রবিবার, জুন ২৩, ২০২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পল্লীশ্রী এনজিওর হোপ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

গাইবান্ধা থেকে ফিরে রংপুর প্রতিনিধি আবু নাসের সিদ্দিক তুহিন

গাইবান্ধা জেলার গো‌বিন্দগঞ্জ উপজেলায় বি,এম,জেড ও নেটজ জার্মান বাংলাদেশ এর অর্থায়নে ও সহযোগিতায় এবং পল্লীশ্রী, হোপ প্রকল্পের আয়োজনে বাংলাদেশের প্রান্তিক গোষ্ঠি বিশেষ করে নারী ও কন্যাশিশুদের মানবাধিকার এবং সামাজিক অংশগ্রহন জোরদারকরণের অবহিতকরণ সভা গতকাল বুধবার ৫ জুন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ৫ জুন সকালে গোবিন্দগঞ্জ উপজেলা প‌রিষদ সভাক‌ক্ষে জেন্ডার জাস্টিস এন্ড ট্রেনিং এর প্রোগাম ম্যানেজার শামসুন নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রা‌সেল মিয়ার প‌ক্ষে গোবিন্দগঞ্জের এ‌সি ল‌্যান্ড এস এম আব্দুল্লাহ বিন শ‌ফিক।

সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ বেলাল হো‌সেন, উপ‌জেলা বি আর ডি‌বি অ‌ফিসার মোঃ এনামুল হক; উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার এ‌কেএম মামুনুর র‌শিদ ; উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা ইয়াস‌মিন; উপ‌জেলা যুব উন্নয়ন কর্মকর্তা সত‌্যরঞ্জন সাহা, রাখালবুরুজ ইউ‌পি চেয়ারম্যান হোসানুর রহমান চৌধুরী।

পল্লীশ্রীর এরিয়া কো অডি‌নেটর সা‌জেদুল ইসলাম সঞ্চালনায় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিভিন্ন ইউনিয়নের মানবাধিকার কর্মী সহ সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ অব‌হ্কিরন সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা নারী ও কন্যাশিশুদের মানবাধিকার বিষ‌য়ে অংশগ্রহনের উপরসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং সকল সরকারী দপ্ত‌রে সহ‌যো‌গিতা দি‌য়ে প্রক‌ল্পের কাজ‌টি আ‌রো ভা‌লো করার আশ্বাস দেন। সভায় টেক‌নিক‌্যাল কোঅ‌ডি‌নেটর ম‌তিয়া বেগম মু‌ক্তি সহ প্রক‌ল্পের সকল ক‌র্মি এ সময় উপ‌স্থিত ছি‌লেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security