মঙ্গলবার, জুন ১১, ২০২৪

মধ্যনগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা আব্দুল আওয়াল মিজবাহ বহিষ্কার

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার দায়ে আব্দুল আওয়াল মিজবাহ কে বহিষ্কার করেছে বিএনপি।

আজ মঙ্গলবার (৪ জুন)বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানায় দলটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল আওয়াল মিজবাহকে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু বলেন, কেন্দ্রীয় কমিটি ও সব নেতা-কর্মী বর্তমান সরকারের সব নির্বাচনকে বর্জন করেছে।

এ বিষয়ে আমাদের আন্দোলন চলমান রয়েছে। কিন্তু এর মধ্যে যারা কেন্দ্রীয় সিদ্ধান্তকে না মেনে নির্বাচনে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে তাদের বহিষ্কার করা হয়েছে এবং তা অবিলম্বে কার্যকর করা হচ্ছে।

উল্লেখ্য,গত ২ জুন দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করার দায়ে উপজেলা যুবদলের আরো ২ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুবদল।

এ বিষয়ে মধ্যনগর উপজেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সহ সম্পাদক এম শহীদ বলেন,বিএনপির এ সিদ্ধান্ত কে সাধুবাদ জানাই।

যারা দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেছে তারা দলের সাথে বেঈমানী করেছে।আশাকরি তৃণমূল বিএনপি এর কঠিন জবাব দিবে।পাশাপাশি তিনি আরো বলেন বিএনপি প্রহসনের এই নির্বাচন বর্জন করেছে। সাধারন জনগণও এই নির্বাচন বর্জন করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ