মঙ্গলবার, জুন ১১, ২০২৪

গৌরীপুরে ঝাড়ফুঁক দেওয়ার কথা বলে ডেকে নিয়ে বৃদ্ধাকে হত্যা!

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে ঝাড়ফুঁক দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ফুলজান নামে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সাবিকুন্নাহার (২৫) নামে একজনকে আটক করেছে।

নিহত ফুলজান (৯০) উপজেলার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায়। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য সাবিকুন্নাহারকে আটক করা হয়েছে। আইনগত বিষয়টা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের নাতনি রিপা আক্তার জানায়, সাবিকুন্নাহার পেটের ব্যথা নিবারণের জন্য ঝাড়ফুঁকের জন্য বিকাল ৩টার দিকে তাকে ডেকে নিয়ে যান। দাদুর সঙ্গে ৩০-৩৫ হাজার টাকা ছিল। সেই টাকা তার দাদু সবসময় সঙ্গে নিয়ে চলাচল করতেন। ওই টাকা ছিনতাইয়ের জন্য তাকে শাবল দিয়ে জখম করে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ফুলজান মারা যান। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত থানায় মামলা হয়নি। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ