সোমবার, জুন ১০, ২০২৪

মোহনগঞ্জে জাম্বুরা গাছে ঝুলছিল গৃহবধূর মৃতদেহ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোনার মোহনগঞ্জে বাড়ির পেছেনে জাম্বুরা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মোছা. সাখী আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার নাকডরা গ্রাম থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সাখী আক্তার উপজেলার মৃত নাকডরা গ্রামের মৃত মাঈন উদ্দিনের মেয়ে। মৃত গৃহবধূর ১৬ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। সাখীর স্বামী মো. রাজন মিয়ার বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায়।

পরিবারের লোকজনের দাবি- সাখী পাঁচ-ছয় মাস যাবত মানসিক ভারসাম্যহীন। সেই থেকে বাবার বাড়িতে অবস্থান করছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পার্শ্ববর্তী জামালগঞ্জ এলাকার রাজনের সাথে বিয়ে হয় রাজনের। তাদের ১৬ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। সাত-আট মাস আগে রাজন দালালের মাধ্যমে মধ্যপ্রাচ্যে গিয়ে কোন কাজ না পেয়ে ফেরত আসে। এতে বেশ কয়েক লাখ টাকা লোকশান হয়। এরপর থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন সাখী। মানসিক সমস্যা দেখা দেওয়ার পর বাবার বাড়ি মোহনগঞ্জে থাকতে শুরু করেন সাখী। এদিকে সুনামগঞ্জে একটি কোম্পানিতে কাজ শুরু করেন রাজন। গত শনিবার রাতে শিশু সন্তানের সাথে ঘুমায় সাখী। রাতের কোন এক সময় বাড়ির পেছনে জাম্বুরা গাছে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য বকুল মিয়া জানান, খবর পেয়ে সকালে গিয়ে লাশ দেখে এসেছি। মেয়েটার (সাখী) শরীর শুকিয়ে কাঠ হয়ে গেছে। সে মানসিক ভারসাম্যহীন ছিল কিনা জানি না। পরিবারের লোকজন বলেছে- সাখী বেশ কয়েকমাস ধরে মানসিক ভারসাম্যহীন ছিল।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে। পরবর্তীতে রিপোর্টে অন্যকিছু পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ