বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নীলফামারীতে পরাজিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন, অঅভিযোগ ফলাফলে অসঙ্গতি

যা যা মিস করেছেন

নীলফামারী প্রতিনিধি:

পরাজয় মেনে নিলেও ফলাফলে অসঙ্গতি উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন নীলফামারী সদর উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারী আরিফা সুলতানা লাভলী।

বৃহস্পতিবার বিকেলে নীলফামারী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে চওড়া বড়গাছা, লক্ষ্মীচাপ, গোড়গ্রাম ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রের অসঙ্গির কথা উল্লেখ করেন তিনি।

আরিফা সুলতানা লাভলী অভিযোগ করে বলেন, ভোটার উপস্থিতি কম এরমাঝেও কিছু কেন্দ্রের ফলাফলে এক হাজার থেকে দেড় হাজার ভোেট দেখানো হয়েছে। যা বাস্তব সম্মত নয়।

উদাহরণ টেনে তিনি বলেন, কচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১১৪৭টি ভোট কাষ্ট হয়েছে দেখানো হয়েছে। একই ভোেট দেখানো হয়েছে লক্ষ্মীচাপ উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও।

এ থেকে বোঝা যায় ফলাফল প্রকাশে অসঙ্গতি রয়েছে।তিনি বলেন, হয়তো কোনভাবে আমাকে দাবিয়ে রাখার জন্য এ ঘটনা ঘটানো হতে পারে।

জানতে চাইলে নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটারিং কর্মকর্তা মেহেদী হাসান জানান, নির্বাচনের ফলাফল নিয়ে কারো অভিযোগ থাকলে এ বিষয়ে নির্বাচন কমিশনে আপীল করতে পারেন। নির্বাচন কমিশন এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ