বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথ গ্রহণ

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

প্রথম ধাপে রংপুর বিভাগের ১৯ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ হয়েছে। মঙ্গলবার (২৮-মে) সকালে রংপুর বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

এর মধ্যে নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টু, ভাইস চেয়ারম্যান বাবু উত্তম কুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সেই সাথে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক মোঃ রিয়াজ উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তা গণ।

বিভাগীয় কমিশনার জাকির হোসেন বলেন, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের কোনো বিরোধ নেই। আমাদের উভয়েরই লক্ষ্য হলো দেশের উন্নয়ন ও মানুষের সেবা করা। আমি বিশ্বাস করি আমরা উভয়ে একসাথে কাজ করতে পারলে অনেক অসাধ্য কাজ করা সম্ভব হবে।

দেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে, মানুষের প্রত্যাশা বেড়েছে, জীবনযাত্রার মানও বেড়েছে। এখন আমরা আগামী ২০৪১ সালের স্বপ্ন দেখছি। আমাদের স্বপ্নকে কোনো বিদেশি রাষ্ট্র এসে বাস্তবায়ন করে দিয়ে যাবে না, বাস্তবায়ন আমাদেরকেই করতে হবে। তারা শুধু বড়বড় পরামর্শ দেবে। তাই দেশের উন্নয়ন আমাদেরকেই করতে হবে। সেই সক্ষমতা, দৃঢ় মনোবল ও আত্মবিশ্বাস আমাদের রয়েছে। তা আমারা করে দেখাবো।

উল্লেখ্যঃ গত ৮ মে-২০২৪ প্রথম ধাপে রংপুর বিভাগের ১৯টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৯ জনসহ মোট ৫৭ জন প্রতিনিধি নির্বাচিত হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ