শুক্রবার, জুন ২১, ২০২৪

নড়াইলে দিনমজুরের ছয়টি গরু চুরি

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

নড়াইল সদর উপজেলার পশ্চিম বালিয়া ডাঙা গ্রামের কৃষক মো. রেজাউল ইসলামের ছয়টি গরু চুরির ঘটনা ঘটেছে। এতে তিনি প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে দাবি করেছেন।

সোমবার (২৭ মে) দিবাগত রাতের কোনো এক সময়ে নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের পশ্চিম বালিডাঙা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রেজাউল ইসলাম মঙ্গলবার (২৮ মে) দুপুরে বলেন, প্রতিদিনের মতো সোমবার রাতে গোয়াল ঘরে গরু রেখে ঘুমিয়ে পড়ি। মঙ্গলবার ভোরে ঘুম থেকে উঠে দেখি গোয়াল ঘরে গরু নেই। গরু ছয়টির বাজার মুল্য প্রায় পাঁচ লাখ টাকা। বর্গা নিয়ে অনেক কষ্টে ছয়টি গরু পালন করেছিলেন। কিন্তু চোরের দল তার সব শেষ করে দিয়েছে। আমি এখন নিঃস্ব হয়ে গেছি।

তিনি বলেন, মাঠে তাঁর কোনো জমি নেই। পরের ক্ষেতে কামলার (দিনমজুর) কাজ করে সংসার চালান। সঙ্গে নিজের সন্তানের মত ছয়টি গরু পালন করছিলেন। কিন্তু এখন তার সব শেষ হয়ে গেছে। বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন তিনি। তিনি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.সাজেদুল ইসলাম বলেন, গরু চুরির বিষয়টা শুনেছি। আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security