শুক্রবার, মে ২৪, ২০২৪

চরফ্যাশনে কৃষক পরিবারের ওপর হামলা আহত ৫

যা যা মিস করেছেন

ভোলা প্রতিনিধি
ভোলার চরফ্যাশনে চলাচলের পথে পাতা রেখে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ইব্রাহিমসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এঘটনায় একই পরিবারের এক নারীসহ ৫ জন আহত হয়েছেন।

গত শুক্রবার সকালে চর কলমী ইউনিয়নের নাংলা পাতা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। পরে গুরুতর আহত অবস্থায় স্বজনরা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন।

আহতরা হলেন,মোনাফ হাওলাদার (৭৫), হালিম (৪৩), হারুন (৩৭), নুপুর(২৮) ,আরিফ(২৫)। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানা গেছে।

সোমবার বিকালে হাসপাতালে চিকিৎসাধীন আরিফ জানান, প্রতিবেশী ইব্রাহিম ও তারা পাশাপশি বাড়িতে বসবাস করেন। তাদের সাথে পূর্ব থেকেই জমি সংক্রান্ত বিরোধ চলমান আছে। প্রতিবেশী ইব্রাহিমের স্ত্রী নাজমা তাদের চলাচলের পথে কুড়ানো পাতা রেখে অবরুদ্ধ করে রাখেন। তাদের চলাচলের বিঘ্ন হলে ওই পাতা সরিয়ে নিতে বলেন।

এনিয়ে ইব্রাহিমের পরিবারের সদস্যদের সাথে তাদের কথার কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হন ইব্রাহিমসহ তার পরিবারের সদস্যরা।

শুক্রবার সকালে তিনি তাদের চলাচলের পথের পাতা সরিয়ে নিতে বললে ইব্রাহিমসহ তার পরিবারের সদস্য ছেলে ইমন , জাহিদ , নাহিদ , বাবা মুকবুল , মা এলাহা বেগম , স্ত্রী নাজমাসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্র তাদের ওপররে অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করেন। এতেই ক্ষ্যান্ত হননি হামলাকারীরা।

আহতদের হাসপাতালে নিয়ে এলে বসত বাড়িতে লোক শুন্য থাকার সুযোগে তার বসত ঘর ভাঙচুর করেন।

তিনি আরোও অভিযোগ করেন, ইব্রাহিম ও তার পরিবারের সদস্যরা স্থানীয় এক যুবলীগ নেতার ছত্র ছায়ায় থেকে এলাকায় নানান রকম অন্যায় করে যাচ্ছেন। ওই যুবলীগ নেতার ইন্দনে ইব্রাহিম ও তার পরিবারের সদস্যরা তাদের ওপর হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর করে তাদেরকে গুরুতর জখম করেছেন।

প্রতিপক্ষ ইব্রাহিম জানান, আরিফের ভাই নাইম আমার ছেলেকে কুপিয়ে জখম করে এনিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে।

শশীভূষণ থানার ওসি মু. এনামুল হক জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি । অভিযোগটি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ