দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলায় সুসংগঠিত শিক্ষক পরিবারের সমন্বয়ে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে রেজিষ্ট্রেশন নং ১৮০৮/৭৫ ‘বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়’ এর উদ্বোধন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮-এপ্রিল) বিকালে ডিমলা উপজেলার প্রাণ কেন্দ্রে বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়টির আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা শিক্ষা অফিসার বীরেন্দ্র নাথ রায়।

কার্যালয়টির উদ্বোধন শেষে ডিমলা উপজেলার প্রয়াত সকল শিক্ষক শিক্ষিকার আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি মোঃ আমজাদুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার সিং’র সঞ্চালনায় এসময় বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিজুল ইসলামের প্রধান পৃষ্ঠ পোষকতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ মোখলেছুর রহমান, নুরনবী ইসলাম, আসাদুজ্জামান কবীর জুয়েল প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সমিতির নেতৃবৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ শিক্ষক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি বলেন, দেশের উত্তর বঙের শেষ উপজেলা তথা ডিমলা উপজেলা, এই উপজেলায় সুসংগঠিত একটি প্রাথমিক শিক্ষা সমিতি সংগঠিত হওয়ার পর থেকে শিক্ষকদের সমন্বয়ে এ অঞ্চলের প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়ন সার্বিক ভাবে উন্নতি হচ্ছে। তিনি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ কে আরো বেশি ভূমিকা রাখার জন্য আহবান জানান।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version