মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও ঈদ উপহার বিতরণ

যা যা মিস করেছেন

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার প্রতিনিধি সম্মেলন-২০২৪ ও ঈদ উপহার প্রদান করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে পৌর শহরের লোকাল বাস স্টান্ডে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার অস্থায়ী কার্যালয়ে পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে, সন্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আলতাফুজ্জামান মিতা।

সম্মেলনে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু। এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সালাম আমানের সহধর্মিণী ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি শিরিন সুলতানা, জেলা আ’লীগের সদস্য মানিক রঞ্জন বসাক, রুহুল আমিন প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা বলেন, আমি নিয়মিত পত্রিকাটি পড়ি। আমার জানামত ইতোমধ্যে পত্রিকাটি এলাকায় আলোচনার শীর্ষে রয়েছে। ভালো ভালো এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে আগামীতে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকাটি আরো এগিয়ে যাক এই প্রত্যাশা রইলো।

বিশেষ অতিথি’র বক্তব্যে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বলেন, সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকাটি সাজানো গোছানো সংবাদ প্রকাশ করে, সেজন্য পত্রিকটি পড়তে ভালো লাগে। পত্রিকাটি তার ধারাবাহিকতা বজায় রাখবে এই আশা করি।

সভাপতির বক্তব্যে সাপ্তাহিক বিরামপুর বার্তা পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুস বলেন, সাহসের সঙ্গে এগিয়ে যাচ্ছে সাপ্তাহিক বিরামপুর বার্তা। আমরা যারা এ পত্রিকায় কাজ করি, তাদের সবার কর্মদক্ষতা কাজে লাগিয়ে পত্রিকার গতিকে আরও বেগবান করতে হবে। তাই আমাদের বহুমাত্রিক দক্ষতা অর্জন করতে হবে। অনুসন্ধানী প্রতিবেদনসহ বিজ্ঞাপন ও সার্কুলেশন বিষয়েও সবার সুদৃষ্টি রাখা জরুরি।

সম্মেলন শেষে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল কুদ্দুসের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ পত্রিকার সকল প্রতিনিধি এবং হকারদের মাঝে ঈদ উপহার প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security