বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

যশোরে শিশু পরিবার (বালিকা)-এর মাঝে ইফতার ও ইদের পোশাক বিতরণ

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস,যশোরঃ

যশোর সদর উপজেলার শংকরপুরে অবস্থিত সরকারি শিশু পরিবার (বালিকা)-এর ছোট্ট সোনামণিদের মাঝে
ইফতার ও ইদের পোশাক বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (৪ ঠা এপ্রিল) জেলা প্রশাসন, যশোর-এর সৌজন্যে জেলা সমাজসেবা কার্যালয়, যশোর শিশু পরিবারটির সদস্যদের মাঝে ইফতার ও ইদের পোশাক বিতরণ করে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে ইফতার করেন জেলা প্রশাসক, যশোর মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার। এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক (স্থানীয় সরকার) জনাব মো. রফিকুল হাসান , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব এস. এম শাহীন , অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব খালেদা খাতুন রেখা , অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব কমলেশ মজুমদার , এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব সুজন সরকার ।
অনুষ্ঠানের অংশ হিসেবে শিশু পরিবারের ৫৪জন নিবাসীর মাঝে জেলা প্রশাসকের সৌজন্যে ঈদ পোশাক বিতরণ করা হয়।
উল্লেখ্য শিশু অধিকার সুরক্ষা বাস্তবায়নের লক্ষ্যে ৬-৯ বছর বয়সী এতিম অর্থাৎ পিতৃহীন বা পিতৃমতিৃহীন দরিদ্র শিশুদের ১৮ বছর বয়স পর্যন্ত পারিবারিক পরিবেশে স্নেহ-ভালবাসা ও আদর-যত্নের সাথে প্রতিপালন,শিক্ষা ও বৃত্তিমূলক প্রশিক্ষণ প্রদান,নিবাসীদের শারীরিক, বুদ্ধিবৃত্তিক ও মানবিক উৎকর্ষতা সাধন, পুনর্বাসন ও স্বনির্ভরতা অর্জনের লক্ষ্যে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করার লক্ষ্যে সারাদেশে শিশু পরিবার নিবাস( বালিকা ও বালক)গড়ে উঠেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ