সোমবার, জুলাই ৮, ২০২৪

ফুলছড়িতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি ও মতবিনিময় সভা

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জগৎ বন্ধু মন্ডল।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জগৎ বন্ধু মন্ডলের সভাপতিত্বে

উপজেলা প্রোগ্রাম অফিসার কাজল মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, উপদেষ্টা বিমল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক রাজু সরকার প্রমুখ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা মিন্টু মিয়া, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জহিরুল ইসলাম, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিফুজ্জামান বসুনিয়া সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তৃবৃন্দ সহ ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এরপর সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষের সাথে সর্বজনীন পেনশন ও উন্নয়নমূলক কার্যক্রম বিষয়ক সভা করেন ইউএনও।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জগৎ বন্ধু মন্ডল বলেন, প্রশাসনের একটি সহযোগী অংশ হলো সাংবাদিক। তাই প্রত্যেকে তার নিজ নিজ স্থান থেকে প্রশাসনকে সহযোগিতা করবেন। অনুরুপ উপজেলা প্রশাসনও আপনাদের পাশে থাকবে। তিনি বলেন, ফুলছড়ি উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি ফুলছড়ি উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জগৎ বন্ধু মন্ডল বিসিএসের ৩৫তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ