বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

মনিরামপুরে মালিক সমিতির সদস্যদের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ এর প্রতিবাদে স্মারক লিপি প্রদান

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার মনিরামপুর কাঁচাবাজার মালিক সমিতির সদস্যদের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মনিরামপুর কাঁচাবাজার মালিক সমিতির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) বরাবর স্মারক লিপি প্রদান করে।
আজ মঙ্গলবার (২ রা এপ্রিল) দুপুর ২ ঘটিকার সময় মনিরামপুর কাঁচাবাজার মালিক সমিতির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ এ স্মারক লিপি প্রদান করে।

স্মারক লিপিতে উল্লেখ্য আছে যে, তৎকালীন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের চাপিয়ে দেওয়া অগ্রহনযোগ্য গণ বিচ্ছিন্ন সভাপতি ও মাদক সম্রাট সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ যার বিরুদ্ধে ১০০০০ (দশ হাজার) পিচ ইয়াবা মামলা সহ একাধিক মাদক মামলা আসামি বাজারের কল্যাণের কথা না ভেবে নিজেরা অসৎ উপায়ে অর্থ উপার্জন নিয়ে ব্যাস্ত ছিলেন। এজন্য গত জাতীয় সংসদ নির্বাচনের পর সাধারণ সদস্যরা বিক্ষুব্ধ হয়ে চাপ দিতে থাকলে গত ২৬ শে মার্চ সমিতির সকল সদস্যকে আহ্বান করে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত মিটিংয়ে সংখ্যা গরিষ্ঠ সদস্যদের মতামতে তথাকথিত পুর্বের সভাপতি উত্তম চক্রবত্তী বাচ্চু কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। একই দিনে সংখ্যা গরিষ্ঠ সদস্যের মতামতের ভিত্তিতে ১০ (দশ) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়। নতুন আহ্বায়ক কমিটি হিসাব মেলানোর জন্য পূর্বের সভাপতি উত্তম চক্রবর্তী বাচ্চু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে অফিসে ডাকলে হিসাব না দেওয়ার অজুহাতে সদ্য আহ্বায়ক কমিটির বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। তার প্রেক্ষিতে মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা উভয় পক্ষকে ডেকে নতুন আহ্বায়ক কমিটিকে লিখিত ভাবে অবহিত করার জন্য বলেন। কিন্তু তারা হিসাব না দেওয়ায় নতুন আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দ সহ মালিক সমিতির সদস্যদের নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় প্রবেশ করেন এবং স্মারকলিপি প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন শ্রমিকদের কে অবহিত করেন অতি দ্রুতই এ সমস্যার সমাধান করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ