সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

প্রাইভেট পড়তে যাবার পথে ৯ম শ্রেণির ছাত্রীকে অপহরণ; মূলহোতা আটক, অপহৃতা উদ্ধার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: প্রাইভেট পড়তে যাবার পথে নবম শ্রেণি ছাত্রীকে অপহরণের ঘটনায় মূলহোতাকে আটক এবং অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। ভুক্তভোগী ছাত্রী ময়মনসিংহের নতুন বাজারস্থ একটি স্কুলের শিক্ষার্থী।

সোমবার দুপুরের দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপারেশনস অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জুলফিকার আলী।

এরআগে গত রবিবার দিনগত রাত ১২টা দিকে রাজধানী মিরপুর-১ এর দিয়াবাড়ি রোডস্থ শাহআলী শরীফ বেস্টনি আড়ৎ কমপ্লেক্সে র‌্যাবের ওই কর্মকর্তার নেতৃত্বে একটি দল অভিযানের মাধ্যমে অপহরণ চক্রের মূলহোতা মো. ইমরান হোসেনকে (২৬) আটক এবং পরে অপহৃতাকে উদ্ধার করে।

আটক ইমরান হোসেন ঢাকা জেলার সাভার থানাধীন পানপাড়া গ্রামের মো. কাজল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গত শনিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভূক্তভোগী ময়মনসিংহ শহরে রাম বাবু রোডস্থ নিজ বাসা থেকে নতুন বাজার সাহেব আলী রোড এলাকায় প্রাইভেট পড়ার জন্য বের হন। সাহেব আলী রোডে পৌঁছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা ইমরান হোসেনসহ অজ্ঞাত আরও পাঁচ-ছয়জন মিলে ভুক্তভোগীকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ এবং অজ্ঞাত স্থানে নিয়ে যায় ছাত্রীকে।

র‌্যাব আরও জানায়, মোবাইলে ভুক্তভোগীর বাবার কাছে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণ চক্র। এ ঘটনায় অপহৃতা ছাত্রীর বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেন এবং মেয়েকে উদ্ধারে র‌্যাবের সহায়তা চান। আটক ইমরান হোসেনকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ