মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

১৬ বছর পলাতক থাকা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গাজীপুর থেকে গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: মোবাইল ও টাকা ছিনতাই পূর্বক শ্বাসরোধ করে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং ১৬ বছর পলাতক থাকা আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত সজল (৪৫) কিশোরগঞ্জ কুলিয়ারচর উপজেলার পলানপুর জালবাড়ি গ্রামে মো. মুসলেমের ছেলে।

শনিবার দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১৪ (সিপিসি-২) এর কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির। এরআগে গত শুক্রবার রাত ৮টার দিকে তার নেতৃত্বে ও র‌্যাব-১০ এর সহায়তায় এক যৌথ অভিযানে সজলকে গাজীপুরের ভাউয়াল কলেজ এলাকা হতে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব জানায়, ২০০৭ সালের নভেম্বর মাসে গাজীপুরের টঙ্গী এলাকায় টাকা ও মোবাইল ছিনতাইকালে সজল অন্যান্য আসামিদের সহায়তায় ভুক্তভোগী মো. সফর উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় টঙ্গী থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ২০১৬ সালে আসামিদের বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আদালত সজলকে যাবজ্জীবন ও ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। সাজা থেকে বাঁচতে সজল কিশোরগঞ্জ ছেড়ে বিভিন্ন জায়গায় নাম ও ঠিকানা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল।

র‌্যাব আরও জানায়, চলতি মাসের ১৮ তারিখ এই হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর আসামি আলমকে ঢাকা থেকে গ্রেফতার করেছিল র‌্যাব-১৪। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত সজলকে কুলিয়ারচর থানা হেফাজতে দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ