মঙ্গলবার, জুন ১১, ২০২৪

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর দাফন সম্পন্ন

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘিওরকোল(মধ্যপাড়া) গ্রামের বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন (৭২) গতকাল রোববার (২৪ই মার্চ) ব্রেন স্টোক জনিত কারণে ঢাকাস্থ আল মানরত হসপিটালে মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরে এই বীর মুক্তিযোদ্ধাকে সোমবার(২৫ মার্চ) সকালে রাষ্ট্রীয় মর্যাদায় ঘিওরকোল মাদ্রাসা মাঠে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুমের কফিনে ফুল দিয়ে সম্মান প্রদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মালেক।

মরহুমের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন, নাগরপুর উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস আলী, নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ মো. আনিসুর রহমান। মরহুমের শেষ বিদায়ে উপস্থিত ছিলেন, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা ও তাদের আত্মীয়স্বজন। এ ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নাগরপুর থানা ও জেলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ