বুধবার, মে ২২, ২০২৪

মিথ্যা অপবাদ দিয়ে আ’লীগ নেত্রীকে বাড়ী থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

যা যা মিস করেছেন

জামালপুর প্রতিনিধিঃ
অসামাজিক কাজের অভিযোগ এনে জামালপুরের সরিষাবাড়ীতে এক নারীকে বাড়ী থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য আলমগীর ও তার লোকজনের বিরুদ্ধে।

রবিবার (২৪ মার্চ) বিকালে পৌর সভার ইস্পাহানী এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শাকিলা ইয়াসমিন শিখা লিখিত বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নারী বলেন, স্বামী প্রবাসে থাকায় দুই সন্তান নিয়ে স্বামীর বাড়ীতে বসবাস করে আসছেন তিনি। আমার স্বামী বিদেশ থাকায় আলমগীর হোসেন ও শামীম হোসেন মুন্না কুপ্রস্তাব দেয়। আমি তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা দলবল নিয়ে আমার বসত ঘরে প্রবেশ করে আমাকে অনেক মারধোর করে। দুই সন্তানকে মারধর করে বলে আওয়ামী লীগের রাজনীতি করলে গ্রামে না থাকার হুমকি দেয় বলে তিনি জানান।

তিনি আরও অভিযোগ করে বলেন, তারা আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ঘরের আসবাবপত্র ভাঙচুর করে লুটপাট করে। তারা আমার গহনা টাকা পয়সা লুটপাট করে নিয়ে গেছে। তারা আমাকে জোরপূর্বক আমাকে আমার বাড়ি ছাড়া করেছে আমাকে আমার গ্রাম ছাড়া করেছে।

তিনি আরও বলেন, মারধর করার পর তারা আমাকে হাসপাতালে ভর্তি হতে দেয়না। আমার পক্ষে কাউকে স্বাক্ষী দিতে দেয় না। ওরা বলে আমার পক্ষে যে স্বাক্ষী দিবে তাকে ওরা গ্রাম থেকে বিতাড়িত করবে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রসাশনের কাছে বিচার চাই, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে ইউপি সদস্য আলমগীর হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও বানোয়াট। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় তার শশুর বাড়ী লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারের সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ