মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আটকের পর হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনতাই

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার ওপর হামলা করে মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার সাপমারা ইউনিয়নের নরেঙ্গবাদ মেরী গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. মামুন। তিনি বলেন, ‘এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।’

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের নরেঙ্গাবাদ মেরী গ্রামের বাসিন্দা শাফিউল ইসলাম শফি এলাকায় অনেক দিন ধরে মাদকের কারবার করে আসছিলেন। গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. মামুনের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এ সময় শফিউলের কাছ থেকে ৩০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। শফিউলকে নিয়ে আসার সময় পথে তাঁর সহযোগীরা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের দলটির ওপর হামলা চালান। একপর্যায়ে তাঁরা শফিউলকে ছিনিয়ে নিয়ে যান।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. মামুন বলেন, ‘শফিকুলের কাছ থেকে ৩০টি ইয়াবা বড়ি উদ্ধারসহ তাঁকে আটক করা হয়। পথে তাঁর সহযোগীরা হামলা চালিয়ে শফিউল ইসলামকে ছিনিয়ে নেয়। শফিউলকে আটকের চেষ্টা চলছে

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ