রবিবার, মে ২৬, ২০২৪

পলাশবাড়ীতে বন্ধ থাকার ৭বছর পর চালু হলো অপারেশন কার্যক্রম

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান পলাশবাড়ী প্রতিনিধি,

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় দীর্ঘ ৭ বছর পর চালু হলো অপারেশন কার্যক্রম, পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনসালটেন্ট এনেস্থথেসিয়া পদায়ন হওয়ায় অপারেশন থিয়েটার এর কার্যক্রম শুরু করা হয়েছে।

সেই সাথে  আজ (১৯ মার্চ) মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটে রোগী জিম্মি আক্তার (২০) এর সিজারিয়ানের মাধ্যমে একজন পুত্র সন্তান জন্মদানে সফল ভাবে সিজার সম্পুর্ণ। এতে ওই নারীর পরিবার বেজায় খুশি সরকারি হাসপাতালে কোন টাকা ছাড়াই সিজার করায়, সেই সাথে এই খবর শোনায় পলাশবাড়ী উপজেলাবাসী খুশি।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন পর এ সফল সিজারিয়ান অপারেশনের নেতৃত্ব দেন জুনিয়র কনসালটেন্ট গাইনি ডাক্তার সাবরিনা পারভীন, জুনিয়র কনসালটেন্ট এনেস্থেসিয়া ডাক্তার আতিকুর রহমান, মেডিকেল অফিসার ডাক্তার উলফাত আরা ইমু,  ওটি ইনচার্জ সিস্টার ফাতেমা বানু। সিজারিয়ান পর বর্তমানে মা ও তার পুত্র সন্তান উভয়ে সুস্থ আছেন। এদিকে সফল এ সিজারিয়ান অপারেশন সফল করার  রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার এ বি এম আবু হানিফ  ও গাইবান্ধা সিভিল সার্জন গাইবান্ধা ডাক্তার আব্দুল্লাহেল মাফি, পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন টিমকে  অভিনন্দন জানান এবং মা ও নবজাতকের সুস্থতা কামনা করেন।

এ অপারেশন সুস্থ ভাবে সম্পন্ন হওয়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আনিসুর রহমান স্বাস্থ্য কমপ্লেক্সের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ