শনিবার, জুন ১৫, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ

যা যা মিস করেছেন

হোটেলের খাবারকে কেন্দ্র করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় হোটেল ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল রোববার (১৭ মার্চ) রাত ১১টার দিকে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন ও বলেন, “বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হোটেল নিয়ে সমস্যা তৈরি হয়েছে সেটি দেখার দায়িত্ব আমার। আমরা নিজেরা যাতে নিজেদের হাতে আইন না তুলে নেই। এই ধরনের ইস্যুতে আমার নিজের মনিটরিং থাকবে।”

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পুলিশের মাধ্যমে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তায় সারেং হোটেল পঁচা খাবার দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে সেটি সংঘর্ষে রুপ নেয়। ঘটনায় বেশ কিছু শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হলের ও শিক্ষকদের ডরমেটরির জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংঘর্ষ চলাকালে একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ত্রিশালের পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। সারা রাত ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য পুলিশ মতায়েন ছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ