বুধবার, জুলাই ১৭, ২০২৪

শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা ইব্রাহিমের গণসংযোগ ও লিফলেট বিতরণ

যা যা মিস করেছেন

আসন্ন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ,শাহাবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, মোঃ ইব্রাহিম হোসেন গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

(১৭ মার্চ) রবিবার বিকালে কানসাট বাজার ও গোপালনগর মোড়সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ এবং নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিম হোসেন বলেন, শিবগঞ্জ উপজেলার গণমানুষের জীবন মান উন্নয়নে সেবার মনোভাব নিয়ে কাজ করতে চাই।
শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। আগামীতে আধুনিক শিবগঞ্জ গড়ার ক্ষেত্রে আমি সকলকে সাথে নিয়ে কাজ করব। আমি আশা করি আপনাদের দোয়া ও সমর্থন পেলে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের জন্য কিছু করতে পারবো ইনশাআল্লাহ।

গনসংযোগ কালে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা আলকায়েস উদ্দিন , মাহিদুর রহমান, শাহাবাজ পুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, রায়হান আলী সহ সহযোগী সংগঠনের নেতা ও কর্মী বৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security