রবিবার, জুন ৯, ২০২৪

বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

মামুন হোসাইন,ভোলা॥
গড়বো সমাজ, গড়বো দেশ মানবতার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে সামজিক সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায়, দুস্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) সংগঠনের উপদেষ্টা পরিষদের সকল সদস্য এবং পরিচালনা পরিষদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের পরিচালক ইঞ্জিঃ মারুফ হোসেন এর পরিচালনায় ভোলার বিভিন্ন এলাকার
অসহায় ও হতদরিদ্র প্রায় ৮০ টি পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সেচ্ছাসেবীরা অসহায়, হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার সামগ্রী পৌঁছে দেন।

ইফতার সামগ্রী বিতরণের বিষয়ে বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশনের উপদেষ্টা সদস্য মনিরুল আহসান বলেন, এই ধরনের সেচ্ছাসেবী প্লাটফর্মের সাথে যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সংগঠনের সাথে সম্পৃক্ত গোলাম কিবরিয়া জানান, সমাজ বদলে দিতে পারে একমাত্র সেচ্ছাসেবীরা। এরা আমাদের অনুপ্রেরণা জাগ্রত করতে পারবে এদেশে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাজিব হাসান রিয়াদ বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি উপদেষ্টা পরিষদের সকল সদস্যদের প্রতি। যাদের সহযোগিতায় বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন এমন সুন্দর একটি মহৎ উদ্যোগ নিতে পেরেছে।

তিনি আরো বলেন,সমাজের অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী পুরো রমজান মাস ব্যাপী চলমান থাকবে এবং সবাইকে বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশনের সাথে যুক্ত হয়ে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত থাকার আহবান জানান।

উক্ত সংগঠনের পরিচালক ইঞ্জিঃ মারুফ হোসেন বলেন,যারা দেশের বিভিন্ন প্রান্ত এবং প্রবাস থেকে আমাদেরকে বিভিন্ন আর্থিক,শুপরামর্শ ও সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাদের সংগঠনের সাথে যুক্ত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন,সংগঠনের সাথে সম্পৃক্ত মোঃ গোলাম কিবরিয়া, সহ-পরিচালক মোঃ আল আমিন, বরিশাল বিভাগীয় সহ-সমন্বয়ক, মোঃ হাসানুল হক শুভ, রাজশাহী বিভাগীয় ভারপ্রাপ্ত সমন্বয়ক মোঃ লিখন আহম্মেদ তুহিন, ভোলা জেলা শাখার টিম লিডার-০২ মোঃ সিয়াম, সেচ্ছাসেবী মোঃ রাকিব, ইব্রাহিম, আওলাদ হোসেন, আলাউদ্দিন, আবির সহ আরো অনেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ