শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বাসের ভেতর ১৫০ বোতল ফেনসিডিল, গ্রেফতার-২

যা যা মিস করেছেন

পলাশবাড়ী(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। মাদকের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাটের আদিতমারী উপজেলার বড় কমলাবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে আলমগীর হোসেন বুল্লা (২৭) ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাইকদিয়া গ্রামের মৃত আদিল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (১৩ মার্চ) রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদে ক্যাম্পের একটি অভিযানিক দল গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া নামকস্থানের মহাসড়কের অভিযান পরিচালনা করে। এসময় একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দসহ ওই মাদক কারবারিদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, ধৃত মাদক ব্যবসায়ীদের মামলা দায়েরের পর গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ