বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

আসন্ন রমজান উপলক্ষে নিত্যপণ্যের বাজারে তদারকি অভিযানে নেমেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়। জেলার শ্রীমঙ্গল উপজেলায় সোমবার তিনটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অপরাধে জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) উপজেলার সদর ইউপির পূর্ব নোয়াগাঁও, নতুনবাজার সহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য, লেবুর পাইকারি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এতে পূর্ব নোয়াগাঁও এ অবস্থিত পি. কে. এস. এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকা, নতুনবাজারে অবস্থিত মেসার্স স্মৃতি স্টোরকে ২ হাজার টাকা, মা-মনি স্টোরকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

এ ব্যাপারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, দৃশ্যমান স্থানে প্রতিশ্রুতি অনুসারে খাদ্য পণ্য তৈরি না করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে এসব দোকান ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

অভিযানে সহায়তা করেন শ্রীমঙ্গল থানার পুলিশ দল।

নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে বলে জানান ভোক্তার মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security