সোমবার, জুন ১০, ২০২৪

ত্রিশাল ও জামালপুরের বকশীগঞ্জ পৌর মেয়র হলেন বিএনপি নেতা আমিন সরকার ও মো. ফকরুজ্জামান মতিন

যা যা মিস করেছেন

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৮ হাজার ৫৪২ ভোট পেয়ে মেয়র পদে জয়ী হয়েছেন সদ্য বহিষ্কৃত বিএনপি নেতা মো. ফকরুজ্জামান মতিন। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন আওয়ামী লীগের উপজেলা পর্যায়ে দুই হেভিওয়েট নেতা।

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আমিন সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টায় ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জুয়েল আহমেদ এতথ‍্য নিশ্চিত করেছেন।

নারিকেল গাছ প্রতীক নিয়ে আমিন সরকার পেয়েছেন ১০ হাজার ২৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের বতর্মান সংসদ সদস্য এবিএম আনিসুজ্জামান আনিসের স্ত্রী মোছা. শামীমা আক্তার জগ প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ৩৪৫ ভোট।

অপরদিকে শনিবার (৯ মার্চ) দিনভর ভোট শেষে সন্ধ্যায় গণনার পর বকশীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার এ ফলাফল ঘোষণা করেন।

গণনা শেষে পাওয়া তথ্যে জানা গেছে, নারিকেল গাছ প্রতীকের প্রার্থী ফকরুজ্জামান মতিন পেয়েছেন ৮ হাজার ৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবাইল প্রতীকের প্রার্থী ইসমাইল হোসেন তালুকদার বাবুল পেয়েছেন ৭ হাজার ৫৪৩ ভোট এবং সাবেক মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক জগ প্রতীকের প্রার্থী নজরুল সওদাগর পেয়েছেন ৭ হাজার ৪২০ ভোট। চতুর্থ অবস্থানে থাকা আনোয়ার হোসেন বাহাদুর তালুকদার পেয়েছেন ১ হাজার ৬৯৫ ভোট।

এবারের বকশীগঞ্জ পৌরসভায় মোট ভোটার ছিল ৩৫ হাজার ৫১৮ জন। ১২টি কেন্দ্রে চারজন মেয়র প্রার্থী ও ২৬ জন কাউন্সিলর প্রার্থী এবং ১০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ