মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ জনের মরদেহ হস্তান্তর

যা যা মিস করেছেন

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ জনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেন।

নিহত সকলের পরিচয় পাওয়ায় এ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে দাফনের জন্য প্রতি পরিবারকে ১৫ হাজার টাকা করে প্রদান করা হয়। এছাড়া নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে সরকারের পক্ষ থেকে নিহত প্রতি পরিবারকে ৫ লাখ করে টাকা সহযোগিতা করা হবে বলে জানান জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। সহযোগিতা পাবেন আহতরাও।

উল্লেখ্য, শুক্রবার দুপুরের দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি লোকাল বাস ইন্দুরকানী উপজেলায় যাচ্ছিল। পথে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। বাসটি তখন দাঁড়িয়ে থাকা একটি যাত্রী বহনকারী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় ব্যাটারিচালিত বাহনটি। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। পরে পিরোজপুর সদর হাসপাতালে নেবার পথে মৃত্যু হয় আরও ৩ জনের। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ