সোমবার, এপ্রিল ২২, ২০২৪

গাইবান্ধায় পাম্প-মিটার চুরির পর ফোন নাম্বার দিয়ে যায় চোর

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান (পলাশবাড়ী) গাইবান্ধাঃ- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে চুরি হওয়া মিটার টাকার বিনিময় ফেরত দিলো সংঘবদ্ধ চোর চক্র, চোরের এহেন কর্মকান্ড দেখে হতবাক এলাকাবাসী। জনমনে বেড়েছে আতঙ্ক।

এর আগে নাকাই ইউনিয়নও হরিরামপুর ইউনিয়ন রাস্তায় অটোবাইক ও মোটরসাইকেল চুরি করে হত্যার ঘটনা ঘটে, সেই ক্লুলেস এখনো উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। তবে কাজ করছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

গত (১ মার্চ) শুক্রবার রাতে হরিরামপুর ইউনিয়নের রফিক, জাহিদুল, মত্তু, আলম, খলিলের সহ বিভিন্ন স্থান হতে ৮/১০ টি বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চোর চক্র।

আশ্চর্যের বিষয় হলো চুরি যাওয়া মিটারের স্হানে যোগাযোগের জন্য। ফোন নাম্বার রেখে যায় চোর।

উক্ত ফোন নম্বরে- 01750726259 যোগাযোগ করলে মিটার প্রতি ৫০০০/ টাকা করে দাবী করেন চোরচক্র, এতে ফোনেই দেন-দরবার করে মিটিয়ে চুরি মাল ফেরত দিবে মর্মে, পরে একরকম বাধ্য হয়ে অবশেষে জন প্রতি দুই ২০০০/ হাজার টাকা করে নিয়ে মিটার গুলি ফেরত দিয়েছে চোর চক্র। এতে হতবাক এলাকাবাসী।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন মিটার মালিক বলেন টাকা না দিলে বড় ধরনের ক্ষতি করবে বলেও তারা জানান। এতে করে এলাকায় দেখা দিয়েছে ভয় আতঙ্ক ।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানা (ওসি তদন্ত) আবদুল মোতালিব কাছে জানতে চাইলে,তিনি বলেন এরকম কোন অভিযোগ পাইনি মিটার মালিকদের কাছ থেকে পেলে ব্যবস্থা নিব।

তবে আইনশৃঙ্খলার অবনতি এমন প্রশ্ন করলে, তিনি বলেন যাদের চুরি হয়েছে থানায় জানাক ব্যবস্হা নিচ্ছি। সেই সাথে এস আই মানিক রানা কাজ করছেন আগের চুরি করা অটো ছিনতাই হত্যার ক্লুলেস উদঘাটনে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ