সোমবার, এপ্রিল ২২, ২০২৪

নাগরপুরে আলহেরা মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:

পবিত্র কুরআন পাঠের মাধ্যমে টাঙ্গাইলের নাগরপুরে ঐতিহ্যবাহী আলহেরা মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে নাগরপুর সরকারি কলেজ মাঠে এই ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়।আলহেরা মাদ্রাসার পরিচালক মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার সিনিয়র সহকারি শিক্ষক হাফেজ রুহুল আমীন এ-র পরিচালনায় এবং মাদ্রাসার সকল শিক্ষকদের সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতায় ১০ টির বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এছাড়াও বালিশ খেলা অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীসহ সকল শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।এ সময় পরিচালক মাওলানা রফিকুল ইসলাম অভিবাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উল্লেখ্য,ক্রীড়ানুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ, ডিসপ্লেসহ সকল খেলা উপভোগ করেন,স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ