সোমবার, এপ্রিল ৮, ২০২৪

নেত্রকোনায় তিন গুণিজনকে সম্মাননা

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: জেলার তিন গুণিজনকে সাহিত্য ও সংস্কৃতির নানা ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসেবে সম্মাননা জানানো হয়েছে। সোমবার রাতে মেঠোসুর নামে একটি ব্রতচারী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। সম্মাননাপ্রাপ্ত তিন গুণিজন হলেন- শতদল সাংস্কৃতিক একাডেমির প্রতিষ্ঠাতা আলী আসকার খান পাঠান সিন্টু, বাউলসাধক সিরাজ উদ্দিন খান পাঠান ও সুফি কবি এনামূল হক পলাশ।

জেলা সদরের বকুলতলায় সপ্তাহব্যাপী বইমেলার মঞ্চে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উদীচীর জেলা সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমান খান, ব্রতচারী প্রশিক্ষক ও সাংস্কৃতিক সংগঠক বিমান তালুকদার, লোকসংগীত শিল্পী শীতন কান্ত দাস এবং কবি আনিসুর রহমান বাবুল। পরে অনুভ‚তি ব্যক্ত করেন আলী আসকার খান পাঠান সিন্টু, সিরাজ উদ্দিন খান পাঠান ও এনামূল হক পলাশ। অনুষ্ঠানে তাদের প্রত্যেকের হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেয়া হয়। এছাড়া পড়িয়ে দেওয়া হয় উত্তরীয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ