শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

ইবি প্রেসক্লাবের সভাপতি নাহিদ, সম্পাদক আজাহার

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়েছে। এতে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুনজুরুল ইসলাম নাহিদ সভাপতি ও দৈনিক জনকন্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজাহারুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্ণারে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার এ.কে. আজাদ লাভলু নির্বাচনের ফল ঘোষণা করেন। পরে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ১৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আদিল সরকার (সময়ের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন (ডিবিসি টেলিভিশন), কোষাধ্যক্ষ আবির হোসেন (একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (নয়া শতাব্দী), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ ইব্রাহিম (সময় জার্নাল) ও ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম (শিক্ষা-শিক্ষাঙ্গন)। এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, আবু হুরাইরা (প্রতিদিনের সংবাদ), মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল), আহমাদ গালিব (ঢাকা নিউজ), নজরুল ইসলাম জিসান (প্রতিদিনের চিত্র), শাহিন রাজা (বিডি সমাচার)।

নবগঠিত কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার এইচ এম আলী হাসান। আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, কলা অনুষদের ডীন অধ্যাপক ড. এমতাজ হোসেন, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও ল’ এ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আখতার। এছাড়াও শিক্ষক-কর্মকর্তা ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনটির সাবেক সভাপতি ড. আলতাফ হোসেন এবং সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক কানন আজিজ।

পরে নবগঠিত কমিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security