বুধবার, মে ৮, ২০২৪

সুনামগঞ্জে মুক্তিযুদ্ধ বিষয়ক ’ভাটির বীরাঙ্গনা’ বইয়ের মোড়ক উম্মোচন

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ: সুনামগঞ্জ::
সুনামগঞ্জে আমেরিকা প্রবাসী সাংবাদিক, লেখক ও মুক্তিযুদ্ধের গবেষক অ্যাডভোকেট. রনেন্দ্র তালুকদার পিংকু’ রচিত মুক্তিযুদ্ধের অনন‍্য উপাখ‍্যান ‘ভাটির বীরাঙ্গনা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ‍্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ডেইলি সুনামগঞ্জ.কম ও জলকন‍্যা সাহিত‍্য পরিষদের আয়োজনে এই গ্রন্থের মোড়ক উন্মোচন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‍্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী।

ডেইলি সুনামগঞ্জ.কম এর ভারপ্রাপ্ত সম্পাদক ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রওনক আহমদ বখত এর সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর সামিনা চৌধুরী মনির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট. আসাদ উল্লাহ সরকার, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, কবি ও লেখক সুখেন্দু সেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পংকজ দে, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ‍্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক প্রথম আলোর প্রতিনিধি অ্যাডভোকেট. খলিল রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব‍্য রাখেন জলকন‍্যা সাহিত‍্য পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান, জেলা পরিষদ সদস‍্য সেলিনা আবেদীন, সংগীত শিল্পী তুলিকা ঘোষ চৌধুরী, ব‍্যাংক কর্মকর্তা আশরাফ হোসেন লিটন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security