রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

ফুলছড়িতে ইউপির জবাবদিহিতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও  ইউপি সদস্যদের দায়িত্বগ্রহনের দুই বছর পূর্তি উপলক্ষ্যে জবাবদিহিতা ও উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, গাইবান্ধার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু সাঈদ, ফ্রেন্ডশিপ গাইবান্ধার আঞ্চলিক ব্যবস্থাপক নাজমুল হোসেন, উড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব শাহানুর বেগম, ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ, উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রাকিবুর রহমান (সুমন), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিপন মিয়া, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা জানান, ইউনিয়ন পরিষদের সবধরনের সেবা ইতিমধ্যেই অনলাইন ভিত্তিক নিশ্চিত করার পাশাপাশি জন্ম ও মৃত্যু শতভাগ নিবন্ধন করা, যোগাযোগ ব্যবস্থা উন্নত করা, পুরো ইউনিয়নকে সবুজায়নে রূপান্তরের মতো বেশকিছু পরিকল্পনা বাস্তবায়নের কাজ চলমান রয়েছে। তিনি আরও বলেন, আমরা যেসকল উন্নয়ন করেছি ২০২২ থেকে ২০২৪ পর্যন্ত তা একটি যুগান্তকারী উন্নয়ন। আমরা এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর