বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে এসডিসি’র আয়োজনে ফ্রেশারস চয়েজ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের আয়োজনে পাবলিক স্পিকিং প্রতিযোগিতা “ফ্রেশারস চয়েজ” অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক রায়হানা আক্তার ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক চন্দন কুমার পাল।

প্রতিযোগিতাটিতে চ্যাম্পিয়ন হয়েছে নৃবিজ্ঞান বিভাগের লেলিন। ১ম রানার্সআপ হয়েছে  দিপা এবং ২য় রানার্সআপ হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নিয়ন।

ক্লাবটির সাধারণ সম্পাদক লুৎফুল নাসিফ পুলক
তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “স্কিল ডেভেলপমেন্ট ক্লাব শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টে কাজ করে থাকে। এটি নিয়ে চতুর্থবারের মতো আমরা প্রোগ্রামটি করতে পেরেছি। আমরা গর্বের সাথে বলতে পারি যে নজরুল বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাব বাংলাদেশের একমাত্র ক্লাব যেটি নতুন শিক্ষার্থীদের নিয়ে কাজ করে থাকে এবং গর্বের সাথে প্রতিবছর আমরা করে থাকি।”

উল্লেখ্য, সেমিফাইনালে উত্তীর্ণ সেরা দশ শিক্ষার্থীদের নিয়ে চতুর্থ বারের মতো আয়োজিত হয়েছে এই প্রতিযোগিতা। অংশগ্রহণকরী শিক্ষার্থীদের জন্য দেওয়া হয় সার্টিফিকেট আর বিজয়ীদেরকে সার্টিফিকেট, ক্রেস্টসহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ