বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

গাইবান্ধায় অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু

যা যা মিস করেছেন

গাইবান্ধা সংবাদদাতাঃ

গাইবান্ধা জেলার সদরে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় সাদিয়া আক্তার (৩) নামে এক শিশু মৃত্যু হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার তুলশীঘাট-সাদুল্লাপুর রোডের ক্লাবের মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘনায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোস্তাফিজুর  রহমান। নিহত সাদিয়া বল্লমঝাড় ইউনিয়নের চরপাড়া এলাকার ও ইদ্রাকপুর ছওতুল হেরা নুরানী মাদ্রাসার পরিচালক হাফেজ মো. জালাল উদ্দিন রাজু’র মেয়ে।

ওয়ার্ড সদস্য ও স্থানীয়রা জানান, সাদিয়া বাবা জালাল উদ্দিন রাজুর সাথেই মাদ্রাসায় ছিল। বিকেল সাড়ে তিনটার দিকে অন্যান্য শিশুদের সাথে খেলছিল সাদিয়া। এরই একপর্যায়ে রাস্তা পারাপাড়ের সময় একটি ব্যাটারি চালিত অটো রিকশা ওই শিশুকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাদিয়া। স্থানীয়রা সাদিয়াকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়।

বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান পলাশ বলেন, শিশু সাদিয়া বাবার মাদ্রাসায় অন্যান্য শিশুদের সাথে খেলার সময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া