বুধবার, জুন ১২, ২০২৪

জাতীয় পর্যায়ে সেরা উপস্থাপনার পুরস্কার পেলেন স্বর্ণালী আক্তার

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, নেত্রকোণা

বাংলা ভাষায় উপস্থাপনায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছেন নেত্রকোণা সরকারি কলেজের স্বর্ণালী আক্তার।

বাংলাদেশ স্কাউটস এর স্পেশাল ইভেন্টস বিভাগের এর পরিচালনায় ৩১ জানুয়ারি ২০২৪ তারিখ বুধবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে কাব,স্কাউট, রোভার স্কাউটদের জাতীয় প্রতিভা অন্বেষণ -২০২৪ এর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে ১৩ টি অঞ্চল থেকে অংশগ্রহণকারীগণ সংগীত, নৃত্য, কেরাত, আবৃত্তি, যন্ত্র সংগীত, মুকাভিনয়,বাংলা ভাষায় উপস্থাপনা প্রতিযোগিতা অংশগ্রহণ করে এর মধ্যে বাংলাভাষায় উপস্থাপনায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছেন নেত্রকোণা সরকারি কলেজের বাংলা বিভাগে ৪র্থ বর্ষে অধ্যায়নরত এবং নেত্রকোণা সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের গার্ল ইন রোভার ইউনিটের সিনিয়র রোভার মেট রোভার স্বর্ণালী আক্তার।

সেরা উপস্থাপিকা পুরষ্কার পাওয়া অনুভূতি প্রসঙ্গে জানতে চাইলে বলেন, জয় সবসময় আনন্দের এবং যারা আমাকে যোগ্য মনে করেছেন এই এই প্লাটফর্মের জন্য তাদের কাছে কৃতজ্ঞ। ছোট বেলা থেকেই উপস্থাপনা আর আবৃত্তি দুইটা বিষয়েই ছিল আমার গভীর একটা ভালো লাগা। গ্রামের স্কুলে পড়ার সময় আমার আবৃত্তির ওস্তাদ যিনি এখন আমাদের মাঝে নেই,উনার থেকে খুব বেশিদিন তালিম নিতে পারিনি। তবে উনার অনুপ্রেরণা আমার সারাজীবনের উৎসাহ। ভবিষ্যতে আরও ভালোভাবে কাজ করতে পারি সেই জন্য সবার কাছে দোয়া কামনা করছি। ছোটবেলা থেকেই অনেক পুরস্কার পেয়েছি কিন্তু এই প্লাটফর্ম টা আমার স্বপ্নের এবং আমার ভালোবাসার একটা জায়গা এই বিজয় আমার অনেক বেশি পাওয়া। জাতীয় পর্যায়ে যাওয়া পর্যন্ত পুরো সময়টা আমার সাথে যারা ছিল তাদের কাছে আমি চির কৃতজ্ঞ থাকবো। সবার ভালোবাসা এবং দোয়া চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ