বুধবার, জুন ১২, ২০২৪

কালকিনি প্রেসক্লাবের সেক্রেটারির মায়ের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবের সেক্রেটারি আশরাফুর রহমান হাকিমের মায়ের স্মরণে বিশেষ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কালকিনি প্রেসক্লাবে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন কালকিনি প্রেসক্লাবের সহ সভাপতি মাওলানা জাকির হোসেন। পরে উপস্থিত সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।

কালকিনি প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং কালকিনি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন ওয়াশিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান, দুলাল হোসেন, রফিকুল ইসলাম মিন্টু, সহ সভাপতি আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক রকিবুজ্জামান, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন, প্রচার সম্পাদক রমিজ হোসেন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আক্তারুজ্জামান, কার্যকরি সদস্য মোঃ রোমান বেপারী, রাজীব হোসেন, রনি আহমেদ নিপুল, রাজু আহমেদ, বিএম আজাহার হোসেন, ইসতিয়াক আহমেদ চঞ্চল, বাংলাভিশনের ক্যামেরা পারসন আতিক হাসান সহ মরহুমার পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, কালকিনি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আশরাফুর রহমান হাকিমের গর্ভধারিনী মা গত ২৭ জানুয়ারি (শনিবার) ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ