বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

পছন্দের ছেলের সাথে বিয়ে না দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা : গাইবান্ধা জেলা সাদুল্লাপুর উপজেলায় পছন্দের এক ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় ছালমা আক্তার (২০) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা । এ ঘটনায় এলাকায় এক নাটকীয়তা সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ছালমা আক্তার এ গ্রামের ছোলাইমান আলীর মেয়ে ও রংপুরের একটি কলেজে অনার্স পড়ুয়া ছাত্রী।

স্থানীয়রা জানায়, এলাকার এক ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে ছালমা আক্তারের প্রেম-ভালোবাসা চলছিল। এরই একপর্যায়ে ওই ছেলেকে বিয়ে করবে বলে পরিবারকে জানানো হয়। এতে বাবা-মা অসম্মতি জ্ঞাপন করেন। তারপর পরিবারের পক্ষ থেকে আরেকটি ছেলের সঙ্গে ছালমা আক্তারের বিয়ে ঠিক করেন।

সালমা আক্তারের বিয়ে বুধবার (৩১ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হওয়ার কথা ছিল।  তবে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দিলে আত্মহত্যা করবে মর্মে বাবা-মাকে জানায় ছালমা। এ নিয়ে সোমবার (২৯ জানুয়ারি) ছালমাকে তার বাবা-মা শাসন করে। একপর্যায়ে তিনি অভিমানে মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যার দিকে ছালমা আক্তার বিষপান করে। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছালমা আক্তার মারা যায়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া