মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা আক্তার তামান্না

যা যা মিস করেছেন

মোঃ রবিকুল ইসলাম নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান তাসলিমা আক্তার তামান্না।
তামান্না বর্তমান নান্দাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত আহ্বায়িকা।
২০২৪ এর মাঝামাঝি সময়ে শুরু হতে যাওয়া নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এজন্য নিজ এলাকার সাধারণ ভোটারদের কাছে দোয়া ও আর্শিবাদ চাইছেন।

মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত আহ্বায়িকা তাসলিমা আক্তার তামান্না একজন দক্ষ ও পরিশ্রমী নারী নেত্রী। স্বীয় যোগ্যতায় নান্দাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত আহ্বায়িকা হয়েছেন। দলকে এগিয়ে নিতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বর্তমানে মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) আবদুস সালাম আরসিডিএস পিএসসি মহোদয়কে এমপি হিসেবে বিজয়ী করার লক্ষ্যে নিরলসভাবে মাঠে কাজ করেছেন।
নান্দাইল উপজেলার প্রতিটি ইউনিয়ন, পাড়া, মহল্লার প্রোগ্রামে উপস্থিত হয়ে সাধারণ মানুষের কাছ থেকে ভোট চেয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ আ’লীগের সকল আন্দোলন সংগ্রামে তামান্নার ভূমিকা ছিল অগ্রগামী।

তাসলিমা আক্তার তামান্না বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সাধারন মানুষ আমাকে নির্বাচিত করবে বলে এটাই আমার বিশ্বাস।

এছাড়া উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ। নারী-পুরুষ, বৃদ্ধ, শিশুসহ সবার পাশে ছিলাম। তেমনি ভবিষ্যতেও থাকব। সবার সহযোগিতায় কাজ করার সুযোগ পেলে আরও ভালো কাজ করতে চাই। শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, দুর্নীতিমুক্ত, চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত উপজেলা রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ