শনিবার, জুলাই ১৩, ২০২৪

গাজীপুরে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যা,ভাই-ভাতিজা পলাতক

যা যা মিস করেছেন

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় সাজনধারা গ্রামে ২৮ জানুয়ারি (রোববার) বিকেল সাড়ে ৪ টার সময় জমি নিয়ে বিরোধের জেরে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাই ও ভাতিজার বিরুদ্ধে।খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাত ৮টার দিকে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করেন।সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে নিহত রেজা সাঈদ আল মামুন (৫৫)। তিনি কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন।ঘটনার পর থেকে ভাই ও ভাতিজারা পলাতক রয়েছেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, রেজা সাঈদ আল মামুন সকালে কলেজে যান। দুপুরের বাড়ি ফিরেন। দুপুরের খাবার খেয়ে বাড়ির পাশে একটি জমির আগাছা পরিস্কার ও আইল কাটছিলেন। এ অবস্থায় পেছন থেকে ছোট ভাই মজিবুর, তার ছেলে সুমন ও সেজান লাঠিসোঁঠা দিয়ে এলোপাতারি মারধর করে তাকে গুরুতর আহত করেন। চিৎকার শুনে বাড়ির ও আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতির সময় মারা যান রেজা আল মামুন।

নিহতের মেয়ে সুমাইয়া শাহরিন জানান- আমার বাবা বাড়ির পাশের জমিতে কাজ করতে গেলে পিছন দিক থেকে হঠাৎ চাচা মজিবুর ও চাচাতো ভাই সুমন ও সেজান মারধোর করে হত্যা করে ফেলে রাখে। তারা পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার বাবাকে হত্যা করেছে। এর আগেও কয়েকবার বাবাকে তারা মেরেছে।কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, জমিজমা বিরোধকে কেন্দ্র করে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। নিহতের শরীরে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security