বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

দোকান কর্মচারীর ওপর প্রানঘাতী হামলায় লক্ষাধিক টাকা লুট

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় এক দোকান কর্মচারীর উপর প্রাণঘাতী হামলা চালিয়ে লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। রোববার (২৮ জানুয়ারি) দুপুরের দিকে পৌর শহরের আর এম সিটি মার্কেটে এ ঘটনা ঘটে। এঘটানায় দোকান মালিক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের তৌহিদুল রাব্বি’র একটি কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে আর এম সিটি মার্কেটে। সেখানে কর্মচারী হিসাবে আছেন একই ইউনিয়নের বেগমানপুর গ্রামের রাহুল দাস (১৮)। রোববার দুপুর ১টার দিকে রাহুল দাস দোকান থেকে ১ লাখ ২৪ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য বের হন। এসময় উত্তর বাজার এলাকার মো: ওমর (২৭) এবং কুলাউড়া গ্রামের বাসিন্দা অনিক মল্লিক (২৫) ও অনুপম মল্লিক (২৬) জরুরি কথা বলার জন্য দোকান কর্মচারী রাহুল দাস’কে আর এম সিটি মার্কেটের পেছনে নিয়ে যান। সেখানে গিয়ে কোনকিছু বুঝে উঠার আগেই ওমর, অনিক ও অনুপম রাহুলকে ধারালো ছুরি দিয়ে কোপাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন। রাহুলের আত্মচিৎকার শুনে অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে রাহুলের পকেটে থাকা ১ লাখ ২৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। তাৎক্ষনিক ব্যবসায়ীরা রক্তাক্ত রাহুলকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য (বেগমানপুর এলাকার বাসিন্দা) বিমল দাস জানান, দোকান কর্মচারীর উপর হামলাকারীরা সংঘবদ্ধ হয়ে প্রায় রাতে বেগমানপুর রেলগেইট এলাকায় গিয়ে মাদক সেবন করে মাতলামী করে। গত ২৬ জানুয়ারী রাত ১টার দিকে মাদকসেবীরা হাল্লাচিৎকার দিয়ে মাতলামী শুরু করলে এলাকার লোকজন তাদের ধাওয়া করেন। সেই রাতের রেশ নিয়েই আজকে এই এলাকার একটি নিরিহ ছেলেকে কুপিয়ে আহত করা হলো। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে আতঙ্কে থমথমে অবস্থা বিরাজ করছে।এব্যাপারে কুলাউড়া থানার ওসি মো: আলী মাহমুদ জানান, ঘটনাটি তিনি জেনেছেন, তদন্ত স্বাপেক্ষে মামলা গ্রহণের মাধ্যমে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ