সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

ইবিতে ভ্যানচালকদের আইডি কার্ড ও ইউনিফর্ম প্রদান করল কর্তৃপক্ষ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চলাচলকারী ভ্যানচালকদের নিবন্ধন,আইডি কার্ড ও ইউনিফর্ম প্রদান করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।বুধবার (২৪জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এ কার্যক্রমের আয়োজন করা হয় । এ সময় ৫০জন ভ্যানচালককে নিবন্ধন, আইডি কার্ড ও ইউনিফর্ম প্রদান করা হয়।এ অনুষ্ঠানে সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড.আমজাদ হোসেনের সঞ্চলনায় প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড.মামুনুর রহমান।

আরও উপস্থিত ছিলেন টিএসসিসি’র পরিচালক বাকী বিল্লাহ বিকুল, সহকারী প্রক্টর ড. আরিফুল ইসলাম, মিঠুন বৈরাগী এবং ইয়ামিন মাসুম।শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.আনোয়ার হোসেন বলেন, ‘ক্যাম্পাসের অপরিহার্য অংশ হচ্ছে এই ভ্যানচালকরা। আজকের এই আইডি কার্ড এবং ইউনিফর্ম প্রদানের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা যাবে। এর ফলে ক্যাম্পাসের অনাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়ানো যাবে । প্রক্টোরিয়াল বডি একটা প্রশংসনীয় কাজ করেছে’।উল্লেখ্য এ বিষয়টি নিয়ে ভ্যানচালক শুকুর আলী বলেন, প্রশাসন আমাদের অনেক উপকার করলেন। আমরা যারা ক্যাম্পাসে ভ্যান চালাই তাদের জন্য নিরাপদ হলো। এতে বাইরের কোনো ভ্যানচালক আমাদের সমস্যা করতে পারবে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ