মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পীরগঞ্জে এতিমখানায় শুকনা খাবার বিবতরণ

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এবং আনন্দ মার্ঘ সেবাশ্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৩’শ প্যাকেট শুকনা খাবার বিতরণ করেছে উপজেলা প্রশাসন। সোমবার সন্ধ্যায় উপজেলা পরিষদ অডিটোরিয়োমে এসব শুকানা খাবার বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে পাওয়া শুকনা খাবার বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আকতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি দবিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম রফিকুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল সহ বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এবং আনন্দ মার্ঘের প্রতিনিধিনিরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এবং আনন্দ মার্ঘের শিক্ষার্থীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ মিনিকেট কেজি চাল, ১ কেজি দেশী মশুর ডাল, ১ কেজি আয়োডিন যুক্ত লবণ, ১ কেজি চিনি, ১ কেজি সোয়াবিন তেল, ১০০ গ্রাম মরিচের গুড়া, ২০০ গ্রাম হলুদের গুড়া এবং ১০০ গ্রাম ধনিয়া গুড়া সহ ১৪.৪০ কেজি শুকনা খাবার দেয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ