মঙ্গলবার, মে ২১, ২০২৪

নাটোরে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

যা যা মিস করেছেন

নাটোরের তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে আসায় সোমবার নাটোর জেলার সব প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের পাঠদান বন্ধ ঘোষণা করা হয়েছে। রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী।

তিনি বলেন, নাটোর জেলায় তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে আসায় জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও মাধ্যমিক শিক্ষা অফিস একযোগে সোমবারের সব শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

জেলা শিক্ষা অফিসার মো. শাহাদুজ্জামানও রাতে অপর এক পত্রে নাটোরের তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে আসায় জেলার সব মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা বন্ধ রাখার জন্য আহবান জানিয়েছেন।

নাটোর জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, নাটোরে আবহাওয়া অফিস নেই। তাই পার্শ্ববর্তী ঈশ্বরদী রাজশাহী ও নওগাঁর আবহাওয়া অফিস থেকে ৫০ কিলোমিটারের মধ্যে দেওয়া তথ্য অনুযায়ী রোববারের তাপমাত্রা ছিল ৯ দশমিক ৫০ ডিগ্রি ছিল। তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে আসায় সোমবার একদিনের জন্য ক্লাস স্থগিত করা হয়েছে

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ