বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নেত্রকোণায় ধর্ষণ মামলার বাদীকে পিটিয়ে হত্যা; ২ ভাই গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোণার আটপাড়ায় ধর্ষণ মামলার বাদীকে পিটিয়ে হত্যা মামলার আসামি দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামের শাহজাহানের দুই ছেলে মো. অসীম (২৫) ও মো. রাজু মিয়া (২৩)।

রবিবার (২১ জানুয়ারি) দুপুরের দিকে প্রেরিতে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৪ এর সদর ব্যাটালিয়নের অপারেশনস্‌ অফিসার উপপরিচালক মো. আনোয়ার হোসেন। এরআগে শনিবার দিনগত রাত ১টার দিকে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল দুই ভাইকে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকা আটক করতে সক্ষম হয়।

র‌্যাব জানায়, ভুক্তভোগী সেলিনা আক্তার ও তার স্বামীর সাথে আসামিদের মধ্যে দীর্ঘদিন যাবত মামলা মোকদ্দমা চলে আসছিল। ঘটনার কিছুদিন পূর্বে ভুক্তভোগী বাদী হয়ে মাসুদ মিয়া (৩০) সহ পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। এতে আসামিরা ভুক্তভোগীর প্রতি ক্ষিপ্ত হয়ে ওঠে। গত তিন জানুয়ারি রাত অনুমান সোয়া একটার দিকে ধর্ষণ মামলার আসামিরা রামদা, কিরিচ লোহার রড ও চাপাতি নিয়ে ভুক্তভোগীর ঘরের দরজা লাথি মেরে ভেঙ্গে সেলিনা আক্তারকে বের করে বাড়ির উঠানে নিয়ে আসে।

দেশীয় অস্ত্র দিয়ে ভুক্তভোগীর মাথায়, বুকে ও পেটে এলাপাথারি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। সংবাদ পেয়ে রাত ৪টার দিকে পুলিশ ঘটনাস্থলে আসেন। পুলিশের সহায়তায় ভুক্তভোগীকে প্রথমে আটপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সেলিনা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার। মমেক হাসপাতালে নেওয়ার পর ভোর বেলায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক সেলিনাকে মৃত ঘোষনা করেন।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় নিহতের ননদ বেদেনা আক্তার (৩৫) গত ০৮ জানুয়ারি ১০ জনের নাম উল্লেখসহ চার-পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার পর থেকে আসামিরা গা ঢাকা দিয়ে ছদ্মবেশে পলাতক ছিল। আটক দুজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ