মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

প্রতিশ্রুতি পূরণে খোয়াই নদীর ময়লা পরিষ্কারে নামলেন ব্যারিস্টার সুমন

যা যা মিস করেছেন

হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা শহরের পাশে পুরোনো খোয়াই নদীতে জমা ময়লার স্তুপ পরিষ্কার করার কাজে হাত দিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এমপি।

নির্বাচনে বিজয়ী হয়ে প্রথম ঘোষণা করেছিলেন, তিনি যখন চুনারুঘাটে আসবেন পুরোনো খোয়াই নদীর ময়লা পরিষ্কারের মাধ্যমে চুনারুঘাটের উন্নয়ন কার্যক্রম শুরু করবেন।

প্রতিশ্রুতি পূরণে শুক্রবার সকাল ৯টা থেকে স্থানীয় স্বেচ্ছাসেবীসহ ‘বিডি ক্লিন’র ছয় শতাধিক স্বেচ্ছাসেবক নিয়ে পুরোনো খোয়াই নদীতে ময়লা পরিষ্কার করতে নামেন তিনি। কার্যক্রম বিকেল পর্যন্ত চলমান ছিল। আগামীকাল শনিবারও কার্যক্রম চলবে বলে জানা গেছে।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমার নির্বাচনী ওয়াদা ছিল, আমি নির্বাচিত হলেই আমাদের এই ঐতিহ্যবাহী পুরোনো খেয়াই নদী পরিষ্কার করে এখানে একটি দৃষ্টিনন্দন পার্ক তৈরি করব।

তিনি বলেন, নদীর দুপাশে ওয়াক হয়ে থাকবে। নৌকা নিয়ে পর্যটকরা নদীতে ঘুরে বেড়াবেন। পাশাপাশি আমি চুনারুঘাট মাধবপুরকে একটি পর্যটন এলাকায় গড়ে তুলতে যা যা দরকার পাঁচ বছর সময় আমি তা করব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ