বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলায় ওলিয়ার মোল্যা (৫৭) নামে এক কৃষককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১ টার দিকে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর-মাউলি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওলিয়ার মোল্যা উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর মাউলি গ্রামের রাজা মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর মাউলি গ্রামে শনিবার বেলা ১১ টার দিকে নিজ বাড়ি থেকে একটু দূরে পাশের জমিতে কাজ করছিলেন কৃষক ওলিয়ার মোল্যা। এসময় একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার স্ত্রী আসমা বেগম স্বামীর চিৎকার শুনে ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে যখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওলিয়ায় মোল্যাকে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত আসমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ